বিপিএলে হেলমেটে টেপ লাগিয়ে খেলার রহস্য ফাঁস

শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। বিপিএলের প্রতি আসরই কোনো না কোনো কারণে আলোচিত-সমালোচিত হয়েছে। বিপিএলের দলগুলোও এই বাইরে নয়। কখনও জার্সি আবার কখনও হেলমেটের কারণে সমালোচিত হয়েছে দলগুলোকে।

এদিকে বিপিএলের শুরুতেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের খেলোয়াড়দের হেলমেট ছিলো সেলুটেপ দিয়ে ঢাকা। কি কি কারণে হেলমেটে সেলুটেপ ব্যবহার করেছে চট্টগ্রাম? এর পেছনের কারণ হলো চট্টগ্রামের খেলোয়াড়রা যে হেলমেট ব্যবহার করেছেন সেটা আসলে বাংলাদেশ জাতীয় দলের হেলমেট।

তাইতো তারা জাতীয় দলের লোগো সেলুটেপ দিয়ে ঢেকে রেখেছেন। ফ্রাঞ্চাইজিগুলো দেশি-বিদেশি তারকা দলে ভেড়াতে পারলেও ১১ জন খেলোয়াড়কে হেলমেট দিতে পারছে না? চট্টগ্রামের এমন কাজ রীতিমতো হাসির খোরাক জুগিয়েছে ক্রিকেট প্রেমীদের কাছে।

চট্টগ্রাম ফ্রাঞ্চাইজি তাদের খেলোয়াড়দের সুরক্ষার জন্য ব্যবহার করছে বাংলাদেশের জাতীয় দলের অব্যবহৃত হেলমেটগুলো। আর সেইসব হেলমেটে থাকা জাতীয় দলের লোগো তারা সেলুটেপ দিয়ে ঢেকে দিচ্ছে। বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন দেশের ক্রিকেট ভক্তরা। একই সঙ্গে সমালোচনায় মেতেছেন তারা।

উল্লেখ্য, বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের কাছে হারে চট্টগ্রাম। তবে দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকাকে হারিয়ে বিপিএলে প্রথম জয় তুলে নেয় তারা।

Leave a Reply

Your email address will not be published.