বাবার মৃত্যুর শোক সইতে না পেরে বিয়ের আগের রাতে মারা গেল ছেলে

বাবার মৃত্যুর শোক সইতে না পেরে বিয়ের আগের রাতে মারা গেছেন এক প্রবাসী। হৃদয়বিদারক এই ঘটনা ঘটেছে ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে। শনিবার (২২ জানুয়ারি) দিনগত রাতে ওই ইউনিয়নের গাইরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই এলাকার গ্রাম সরদার আব্দুল জলিলের ছেলে জুলমত আকন্দ (৩০)। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সম্প্রতি বিয়ে করতে তিনি দেশে আসেন।

স্থানীয় রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুকনুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার দিন জুলমতের বাবা আব্দুল জলিল আকন্দ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পর ছেলে জুলমত বাবার মৃত্যুর শোক সইতে না পেরে অজ্ঞান হয়ে পড়ে যান। এ সময় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, জুলমত বিদেশে থাকতেন। সম্প্রতি বিয়ে করার জন্য দেশে আসেন তিনি। জুলমত দেশে আসার পর কনে দেখে বিয়ে ঠিক হয়েছিল। আজই তার কাবিন করানোর কথা ছিল। কিন্তু বিয়ের পাঁচ ঘণ্টা আগে বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ আসর একসঙ্গে বাবা-ছেলের জানাজা শেষে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.